বিষন্নতার কালে
- সত্যের চিরকুট ০৭-০৫-২০২৪

এই যে বিষন্নতার কালে
বিকাল কিংবা রাতে
বর্ণরা আসে খেলা করে
এলো মেলো ভাবনাগুলোকে
একেকটা শব্দে রূপান্তরিত করে
তারা থামে না
এই যে বিষন্নতার কালে
বিকাল কিংবা রাতে
তারা আসে শব্দরা মিত্রে পরিণত হয়
তৈরি হয় ছন্দে
এই যে বিষন্নতার কালে
তারা আসে
বিকাল কিংবা রাতে
ছন্দারা যুদ্ধ করে
আহত হয়
ছড়িয়ে পড়ে
পরিণত হয়
একটি কবিতা কিংবা গল্পে আর গানে
এই যে বিষন্নতার কালে
তারা আসে
বিকাল কিংবা রাতে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।